Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রমযানকে স্বাগত জানিয়ে মংলায় ইসলামী আন্দোলনের মিছিল

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ৮:২৭ পিএম

পবিত্র মাহে রমযানকে স্বাগত জানিয়ে মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ মংলা উপজেলা ও পৌর শাখা। বৃহস্পতিবার বিকাল সারে ৫টায় মংলা আলিয়া মাদ্রাসা চত্বর থেকে ইসলামী আন্দোলনের নেতৃত্বে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে এসে পথ সভায় মিলিত হয়। মিছিলে মংলার সর্বস্তরের মুসল্লিগন স্বতঃস্ফূর্তভাবে যোগদান করেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ মংলা উপজেলা শাখার সভাপতি জননেতা আলহাজ্ব মাওলানা আ. আজিজের সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের বাগেরহাট জেলা সভাপতি জননেতা আলহাজ্ব হাফেজ মাওলানা অধ্যক্ষ রুহুল আমীন। ইসলামী যুব আন্দোলন মংলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাও: ইউসুফ ইকবাল এবং সাংগঠনিক সম্পাদক এস.এম. সালমান আশরাফীর , ইসলামী আন্দোলনের মংলা পৌর সভাপতি মাও: মাও: আবু বকর, পৌর সেক্রেটারি মাও: কামরুল হাসান। ইসলামী যুব আন্দোলন মংলা উপজেলা সভাপতি মুফতি ওবায়দুল্লাহ। উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন বাগেরহাট জেলা দক্ষিণের সভাপতি মৃধা রেজাউল করিম, যুবনেতা হাফেজ মাও: ইমদাদ, সাবেক ছাত্রনেতা এইচ এম নেয়ামাতুল্লাহ, এস.এম. আল আমীন, ছাত্রনেতা মু.রিয়াজুল ইসলাম, মুতৈয়্যেবুর রহমান, উপজেলা সেক্রেটারি. সাইফুল ইসলাম, মু. আঃ আজিজ নোমান, মু.রবিউল ইসলাম, কে.এম.মারুফ বিল্লাহ ও মু.ওহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, রোযাদারদের সম্মানার্থে দিনের বেলায় হোটেল রেস্তোরা বন্ধ রাখার আহ্বান জানান এবং পাশাপাশি সকল প্রকার অশ্লীলতা, বেহায়াপনা বন্ধ করে রমযানে সিয়াম সাধনার মাধ্যমে আত্মশুদ্ধি অর্জন করে ইসলামী সমাজ গড়ার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ