Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ ‘হাই জ্যাক’সহ বলিউডের পাঁচটি ফিল্ম মুক্তি পাবে

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৮, ১২:০০ এএম

বলিউডের পাঁচটি ফিল্ম মুক্তি পাবে আজ। এর সবগুলোই স্বল্প আলোচিত। তবে এর মধ্যে ‘হাই জ্যাক’ আর ‘হোয়েন ওবামা লাভ্ড ওসামা’ ফিল্ম দুটি নিয়ে আলোচনা হয়েছে।
ফ্যান্টম প্রডাকশন্সের ব্যানারে ‘হাই জ্যাক’ ফিল্মটি মুক্তি পাচ্ছে। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন নিখিল জাকাটদার, অরুণ প্রকাশ, বিকাস বাহল, বিক্রমাদিত্য মোটওয়ানে এবং মাধু মান্তেনা। আকর্ষ খুরানার পরিচালনায় অভিনয় করেছে সুমিত ব্যস, সোনালি সেগাল, মান্ত্রা, কুমুদ মিশ্র, সার্থক কাকার, মুজাম্মিল এস. কুরেশি, রাধিকা বাঙ্গিয়া এবং আনিশ জন। সঙ্গীত পরিচালনা করেছেন নিউক্লিয়া, শেতাঙ্গ শঙ্কর, ¯েøাচিতা, রজত তিওয়ারি এবং অনুরাগ সায়কিয়া।
কমেডি ফিল্ম ‘হোয়েন ওবামা লাভ্ড ওসামা’ মুক্তি পাচ্ছে শেইপ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যানারে। প্রযোজনা করেছেন জয়বিন্দ্র সিং ভাটি এবং চমন গুপ্ত। সুধিশ কুমার শর্মার পরিচালনায় অভিনয় করেছেন মৌসম শর্মা, স্বাতী বকশি, লিলিপুট, রাহুল অবনা, অমৃতা আচারিয়া, মোহিত বাঘেল কিমতি আনন্দ এবং মুশতাক খান। সঙ্গীত পরিচালনা কাশি রিচার্ড এবং ঋষভ জৈনের।
এছাড়া আরও তিনটি ফিল্ম মুক্তি পেতে পারে আজ। এর একটি- হরিশ ব্যস পরিচালিত ‘আংরেজি মেঁ কেহতে হ্যায়’, অভিনয় করেছেন অংশুমান ঝা, পঙ্কজ ত্রিপাঠি, সঞ্জয় মিশ্র এবং একাবলি খান্না। মুক্তি পাচ্ছে সৌরভ বালি এবং ধ্রæব সচদেব পরিচালিত থ্রিলার ‘রেডরাম- আ লাভ স্টোরি’; অভিনয়ে সাইদ ইমতিয়াজ, বিভব রায় এবং টম আল্টার। হর্ষ ছাইয়ার পরিচালনায় মুক্তি পাছে ‘খাজুর পে আটকে’; অভিনয় করেছেন মনোজ পাহভা, বিনয় পাঠক এবং সীমা পাহভা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ