Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নাজিব রাজাকের বাড়ি থেকে বিপুল পরিমাণ অর্থ জব্দ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৮, ২:৪২ পিএম | আপডেট : ৩:৪০ পিএম, ১৮ মে, ২০১৮

মালয়েশিয়ার সদ্য বিদায়ী প্রধানমন্ত্রী নাজিব রাজাকের বাড়িতে তল্লাশি চালিয়ে ২৮৪ বাক্স ভর্তি হাতব্যাগ, ৭২ ব্যাগ ভর্তি অর্থ ও গহনা জব্দ করেছে পুলিশ।
শুক্রবার (১৮ মে) সকালে নাজিব সংশ্লিষ্ট প্যাভিলিয়ন রেসিডেন্সে তল্লাশি চালিয়ে এসব জব্দ করে পুলিশ। এ খবর দিয়েছে দ্য স্টার অনলাইন।

মালয়েশীয় পুলিশের বাণিজ্যিক অপরাধ ইউনিটের প্রধান দাতুক সেরি অমর সিংয়ের উদ্ধৃত দিয়ে খবরে বলা হয়, জব্দ করা ব্যাগগুলোতে থাকা জিনিসপত্রের মোট মূল্য কত তা এখনো জানা যায়নি। ১-এমডিবি কেলেঙ্কারি তদন্তের অংশ হিসেবে এই তল্লাশি চালানো হয়েছে বলে জানান তিনি।

শুক্রবারের তল্লাশি অভিযানসহ নাজিব রাজাকের মোট ছয়টি বাসভবনে অভিযান চালিয়েছে পুলিশ। এর মধ্যে, প্রধানমন্ত্রীর কার্যালয়, প্যাভিলিয়ন রেসিডেন্সসহ আরো চারটি স্থানে অভিযান চালানো হয়েছে।

সিং বলেন, আমাদের কর্মীরা ৭২টি ব্যাগের ভেতরে মালয়েশীয় রিঙ্গিত, মার্কিন ডলারসহ বেশ কয়েকটি মুদ্রা, ঘড়ি ও গহনা পেয়েছে। সিং জানান, জব্দ করা হাতব্যাগগুলোর মধ্যে বিখ্যাত হার্মিস বা লুইস ভুইট্টন ব্র্যান্ডের ব্যাগও ছিল।

সূত্র : দ্য স্টার অনলাইন



 

Show all comments
  • ash ১৮ মে, ২০১৮, ৩:০২ পিএম says : 0
    etai amader muslim der karbar !! khomota r takar lovvvv !!!
    Total Reply(0) Reply
  • kazi Nurul Islam ১৮ মে, ২০১৮, ৯:৪৯ এএম says : 0
    Khomota paya jonojoner taka jotrototro bayboher ,hok 3 term ba 5 term er prodhan montri , shay desher jonogoner shatay biswas bhongo koracay. Shay ja kono desher hok tar address jail.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর