Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ময়মনসিংহে হত্যা মামলায় গ্রেফতার আসামি বন্দুকযুদ্ধে নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৮, ১১:০৯ এএম
ময়মনসিংহের নান্দাইলে মো. ইমন (১৯) নামে হত্যা মামলায় গ্রেফতার এক আসামি গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।
 
পুলিশের দাবি, নিহত ইমন অটোরিকশা চালক রানা (১৫) হত্যা মামলার অন্যতম প্রধান আসামি। এছাড়া ইমনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।
 
শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে নান্দাইল চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।
 
ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা, তিন বড় ছোরা উদ্ধার করা হয়।
 
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান জানান, গত ১৭ মে নান্দাইল উপজেলার বড়াইল এলাকায় চালক রানাকে (১৫) হত্যা করে অটোরিকশা নিয়ে যায় দুর্বৃত্তরা। পরদিন ১৮ মে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। এরপর ওই দিনই এ হত্যা মামলার এজাহারনামীয় আসামি মো. ইমনকে (১৯) গ্রেফতার করা হয়।
 
শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে তাকে নিয়ে নান্দাইল চৌরাস্তা এলাকায় পলাতক আসামি প্রান্তকে গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ। এসময় প্রান্ত ও তার সহযোগীরা আসামি ইমনকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে ইমন পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে যেতে চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়।
 
পরে ইমনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
 
বন্দুকযুদ্ধে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন ও কনস্টেবল মোক্তার হোসেন আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে। নিহত ইমনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ