Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

কোহলি-ডি ভিলিয়ার্সদের বিদায়

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৮, ৯:১১ পিএম

স্পোর্টস ডেস্ক : বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সে গড়া শক্তিশালী রয়্যাল চলেঞ্জার্স বেঙ্গালুরুকে বিদায় করে দিয়ে প্লে অফের আশা বাঁচিয়ে রেখেছে রাজস্থান রয়্যালস। শনিবার জয়পুরে আইপিএলের ৫৩ নং ম্যাচে রাজস্থানের দেওয়া ১৬৫ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ১৩৪ রানে গুটিয়ে ৩০ রানে ম্যাচ হেরেছে বেঙ্গালুরু।
এক শ্রেয়াশ গোপালের (৪/১৬) লেগ স্পিনেই পথ হারায় বেঙ্গালুরু। তার স্পিন ধন্দে পড়েই ১ উইকেটে ৭৫ রান থেকে ১০৮ রানে ৮ উইকেটে পরিণত হয় তাদের স্কোরবোর্ড। একে একে পার্থিব প্যাটেল, মান্দিপ সিং ও ডি ভিলিয়ার্সকে স্টাম্পিংয়ের জালে আটকে দেন গোপাল। এর মাঝে মঈন আলীকে করেন কট অ্যান্ড বোল্ড। ষষ্ঠ ভ্যাটসম্যান হিসেবে যখন দলীয় ৯৬ রানে ডি ভিলিয়ার্স ৩৫ বলে ৭ চারে ৫৩ রান করে ফেরেন তখনই শেষ দলের জয়ের আশা। ২টি করে উইকেট নিয়ে কোহলিদের ৪ বল বাকি থাকতে গুটিয়ে দেন লাফলিন ও উনাটকাট।
এর আগে রাহুল ত্রিপতির ৫৮ বলে ৮০ রানের উপর ভর করে ৫ উইকেটে ১৬৪ রান করে রাজস্থান। ২৫ রানে ৩ উইকেট নেন উমেশ যাদব।
১৪ ম্যাচে সপ্তম জয়ে পয়েন্ট তালিকার চারে উঠে এসেছে রাজস্থান। সমান ম্যাচে ৬ জয়ে ছয়ে বেঙ্গালুরু। রাজস্থান এখন চাইবে দিনের অপর ম্যাচে হায়দরাবাদ যেন কলকাতাকে হারিয়ে দেয়। রোববার মুম্বাই ও পাঞ্জাবের পরাজয়ও কামনা করবে রাজস্থান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোহলি

২৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৪ ফেব্রুয়ারি, ২০১৯
১৩ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন