Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বিকাশ পেমেন্টে ঈদ শপিং-এ ক্যাশব্যাক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

এবারের ঈদের কেনাকাটায় বিকাশে পেমেন্ট করে ২৫ শতাংশ পর্যন্ত সাশ্রয় করা যাবে। মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবে ঈদ উদযাপন আরো খুশিতে ভরিয়ে তুলতে গ্রাহকদের জন্য ২৫% পর্যন্ত মাসব্যাপি এই ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড। রমজানের প্রথম দিন থেকে ঈদের দিন পর্যন্ত ১০৭টি বিখ্যাত ব্র্যান্ডের ১৫০০ আউটলেটে বিকাশ গ্রাহকরা ক্যাশব্যাক অফার গ্রহণ করতে পারবে। পোশাক, অন্যান্য অনুষঙ্গ, ইলেকট্রনিক্স পণ্য, রেস্টুরেন্ট এবং ইকর্মাস সাইটগুলো রয়েছে এই ক্যাশব্যাক অফারের তালিকায়।
এবারের এ ক্যাম্পেইনের আওতায় সারাদেশের ৫০টির বেশি হোটেলে বিকাশ দিয়ে পেমেন্ট করে ৭০ শতাংশ পর্যন্ত নগদ ছাড়ও পাওয়া যাবে। সম্প্রতি চালু হওয়া বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি পদ্ধতিতে *২৪৭# ডায়াল করে এসব অফার পাওয়া যাবে। তবে অ্যাপ দিয়ে পেমেন্টে গ্রাহকরা বেশি পরিমান ক্যাশব্যাক পাবেন।
বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্ট এর নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে ছজ কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে। ইউএসএসডি এর ক্ষেত্রে আগের মতই *২৪৭# ডায়াল করে মেন্যু থেকে ৩ নির্বাচিত করে কয়েকটি ইন্টারঅ্যাকটিভ ধাপ অনুসরন করে পেমেন্টে করা যাবে। এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত তালিকা পাওয়া যাবে www.bkash.com and Facebook page: www.facebook.com/bkashlimited । আর ভ্রমণে আগ্রহীরা হোটেল ডিলের বিস্তারিত জানতে ক্লিক করতে পারবেন https://pekhom.com/bkash । বিকাশ একাউন্ট খোলা একদম ফ্রি। যে কোন প্রাপ্তবয়স্ক নাগরিক যাদের জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স আছে তারা বিকাশের ১৮০ হাজার এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ একাউন্ট খুলতে পারবে। ২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক এর অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ