Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানী উত্তরায় ছুরিকাঘাতে চালক নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

রাজধানীর উত্তরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে রূপচান আলী (৩০) নামে প্রাইভেটকারের এক চালক খুন হয়েছেন। পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে স্বজনদের অভিযোগ। গত শনিবার দিনগত রাতে এ ঘটনা ঘটে। রূপচান ময়মনসিংহর মুক্তাগাছা উপজেলার জয়রামপুর গ্রামের রমজান আলীর ছেলে। তিনি পরিবার নিয়ে উত্তরা-১০ নম্বর সেক্টর ফুলবাড়িয়া-১ নম্বর রোডের নুর ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। ব্যক্তি মালিকাধীন গাড়ি চালাতেন তিনি।
নিহতের স্ত্রী শিরিনা বেগম জানান, শনিবার রাত সোয়া ৯টার দিকে পুলিশ তার স্বামী রূপচানের মোবাইল থেকে তাদের ফোন করে জানান দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি মারা গেছেন। খবর পেয়ে সুইজ গেট এলাকায় গিয়ে তার লাশ দেখতে পান। তিনি আরো জানান, দুই বছর আগে একই এলাকার হাবিব নামে এক মোটর মেকানিকের কাছে গাড়ির ড্রাইভিং লাইসেন্সের জন্য ১২ হাজার টাকা দেন রুপচান। হাবিব লাইসেন্স করে দিতে পারেনি এবং টাকাও ফেরত দেন না। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে রূপচান হাবিবকে ছুরিকাঘাত করেন। এ ঘটনায় হাবিব রূপচানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলাটি এখনও চলছে। হাবিব সে ঘটনার জের ধরে তার লোকজন নিয়ে রাতে রূপচানকে কুপিয়ে হত্যা করেছে বলে নিহতের স্ত্রীর অভিযোগ। উত্তরা পশ্চিম থানার এসআই মো. সাদেক জানান, নিহতের পাঁজর, বুকের মাঝখানে, পেটে ও বাম হাতের আঙ্গুলে কাটা জখম রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ