Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ফুলবাড়ীয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার হয়নি আসামিরা, আতঙ্কে বাদী পরিবার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় পুকুরে গরুর মলমূত্র ফেলাকে কেন্দ্র করে বৃদ্ধ আ: লতিফ(৭০) টিকাদারকে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হলেও এখনো আসামীরা গ্রেফতার হয়নি। ফলে মামলা তুলে নিতে আসামীদের হুমকির মুখে আতংকে দিন কাটছে বাদী পরিবার ও স্বজনরা। এমন অভিযোগ তোলেছেন নিহতের নাতি মো: আবু সাঈদ(খুদুরী)।
সূত্র জানায়, উপজেলার দেওখলা ইউনিয়নের চর কালীবাজাইল গ্রামে গত ১৬ মে পুকুরে গরুর মলমূত্র ফেলাকে কেন্দ্র করে বৃদ্ধ আ: লতিফ(৭০) টিকাদারকে পিটিয়ে মারাত্মক আহত করে প্রতিবেশী ওয়াজ আলী, সুলতান ও মজিবুরের লোকজন। পরে আহত আ: লতিফকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে পরদিন ১৭ মে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহতের পুত্র ও হত্যা মামলার বাদী মো: নূরুল হক টিকাদার বলেন, এ ঘটনায় ১৭মে ফুলবাড়ীয়া থানায় ৮জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। কিন্তু এখনো আসামীরা গ্রেফতার হয়নি। ফলে আসামী ও তাদের লোকজন আমাদেরকে মামলা তুলে নিতে নানা ভাবে হুমকি দিচ্ছে। এবিষয়ে ফুলবাড়ীয়া থানার ওসি শেখ কবিরুল ইসলাম জানান, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ