Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ছিনতাইকারীদের গুলিতে পুলিশ কর্মকর্তা আহত

চান্দিনা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লার চান্দিনায় মনিরুল ইসলাম নামে পুলিশের এক উপপরিদর্শক (এসআই)কে গুলি ও ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল ভোর ৫ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন মাধাইয়া বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
আহত পুলিশ কর্মকর্তার নাম মনিরুল ইসলাম (৪৫)। তিনি চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের কলাগাঁও গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত আছেন।
আহত মনিরুলের স্ত্রী নূরজাহান বেগম জানান, রোববার ভোরে ফজরের নামাজ শেষে বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশে রওয়ানা করে মাধাইয়া বাজার বাস স্টেশন এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন মনিরুল। এ সময় মোটরসাইকেল যোগে তিনজন লোক এসে তাকে ঘিরে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু ছিনতাইকারীরা তার হাতের ব্যাগটি না নিয়ে প্রথমে তার হাতে ও বাহুতে ছুরিকাঘাত করে পরপর দুইটি গুলি করে। এতে একটি গুলি তার হাতে লাগে এবং অপরটি তার বুকে লাগে।
তিনি আরও জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অপারেশন চলছে বলে জানান নূরজাহান বেগম।
এ ব্যাপারে চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনার পরপর আমরা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছি। আহত পুলিশ অফিসারের চিকিৎসা চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর