Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে পৃথক স্থান থেকে ৩ জনের লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:২৬ পিএম
ঢাকার অদূরে সাভারের বিরুলিয়ার খাগান ও ভাকুর্তা ইউনিয়ন থেকে ৩ জনের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। আজ সোমবার সকালে পৃথক স্থান থেকে এই লাশ তিনটি করা হয়।
 
পুলিশ জানায়, ভাকুর্তার সোলাই মার্কেট এলাকার মফিজুল ইসলাম (৪৭) দিনমজুরের কাজ করতো। সকালে রহস্যজনকভাবে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে সকালে পুলিশ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। 
 
অন্যদিকে সকালে সাভারের বিরুলিয়ার খাগান এলাকায় একটি নির্মাণাধীন তিনতলা বাড়ির দোতলায় দেওয়াল ধসে এক রাজমিস্ত্রির মৃত্যু হয় (৪০)। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।
 
অন্যদিকে, সকালে সাভারের হেমায়েতপুরের পূর্বহাটি এলাকায় একটি বাড়িতে রহস্যজনক অবস্থায় (৬৫) এক ব্যক্তির মৃত্যু হয়। পরে পরিবারের সদস্যরা পুলিশকে না জানিয়ে তার লাশ গ্রামের বাড়ি পাবনা নিয়ে যান।
 
এবিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তার পুলিশ ফাঁড়ির ইনচার্য এসআই সুজন বিশ্বাস বাংলাদেশ প্রতিদিনকে বলেন, পূর্বহাটি এলাকায় কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ