Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

ঘাটাইলে র‌্যাবের কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১:০২ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে র‌্যাবের সাথে কথিত বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী মো. আবুল কালাম আজাদ খান (৪২) নিহত হয়েছে। গত রোববার রাত সাড়ে বারটার সময় ঘাটাইল উপজেলার দেওলাবাড়ীতে এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি এ ঘটনায় তাদের দুই সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, একটি ম্যাগাজিন, একশ বোতল ফেনসিডিল ও দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-১২ টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার মেজর রবিউল ইসলাম জানান, রোববার রাত দুইটার দিকে গোয়েন্দা সূত্রে তাদের কাছে খবর আসে ঘাটাইল উপজেলার দেওলাবাড়ী এলাকার সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেনের ইট ভাটায় ৫/৬ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী অবস্থান করছে। উক্ত খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা জবাব দেয়। এক পর্যায় কথিত অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা পিছু হটে এবং পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে একজন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। আহত ব্যক্তিকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত ব্যক্তির নাম মো. আবুল কালাম আজাদ খান। তিনি ঘাটাইল উপজেলার পূর্ব পাকুটিয়া এলাকার মৃত আব্দুর রহমান খানের ছেলে।
র‌্যাবের দাবি নিহত ব্যক্তির বিরুদ্ধে ছয়টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় তাদের দুই সদস্য আহত হয়েছেন। এরা হলেন, এএসআই (এবি) মো: ছামিদুল ইসলাম ও ল্যান্স নায়েক মোঃ আনিছুর রহমান। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পলাতক ব্যক্তিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। নিহতের লাশ টাঙ্গাইল মর্গে রয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ