Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১:১৮ পিএম
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদে চারুকলা বিভাগের ৪২তম ব্যাচের নজির আমিন চৌধুরী জয়কে সভাপতি ও বাংলা বিভাগের ৪৩তম ব্যাচের আরিফুল ইসলাম অনিককে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে। 
 
সোমবার (২১ মে) ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। 
 
গঠিত এই কমিটিতে সহ-সভাপতি পদে ৬ জনকে রাখা হয়েছে, তারা হলেন- অলিউর রহমান সান, সৌমিত্র সাহা পার্থ, নাঈমুল আলম মিশু, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী, কাবেরী সুলতানা জ্যোতি। আর সহ-সাধারণ সম্পাদক পদে রয়েছেন ৩ জন,  সৌভিক ভট্টাচার্য অভি, হাবীব বিন মাহমুদ, সুলতানা জাহান মুন। 
 
এছাড়া সাংগঠনিক সম্পাদক: চন্দন দীপ মিত্র, কোষাধ্যক্ষ: সুশান্ত পাল, দপ্তর সম্পাদক: হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক: আতাউল হক চৌধুরী আফ্রিদী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক: তাসনুভা তাজিন ইভা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: জোবায়ের কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক: তাসবিবুল গনি নিলয়, সাংস্কৃতিক সম্পাদক: তুষার ধর, ক্রীড়া সম্পাদক: সৌমিক মাহমুদ অয়ন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক: নুসরাত তুবা।
 
অন্যদিকে কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন- ইমরান নাদিম, সালমান মাহফুজ, রাকিবুল হক রনি, মিখা পিরেগু, শাহাদাৎ হোসেন স্বাধীন, রিফাত খান অনিক, অরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ অন্তু, খান মুকাররব ফাহিম, আবু নাঈম তরুণ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ