Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতপুরে যুবলীগ নেতার বাড়িতে বিজিবি’র অভিযান, ২৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ৮:৪৫ পিএম
কুষ্টিয়ার দৌলতপুরে যুবলীগ নেতা সেলিম রেজার বাড়িতে সীমান্ত রক্ষী বিজিবি অভিযান চালিয়ে ২৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। তবে মাদক ব্যবসায়ী যুবলীগ নেতা সেলিম রেজাকে আটক করতে পারেনি। আজ সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের গুড়ারপাড়া গ্রামের মৃত সফিউল ইসলাম খন্দকারের ছেলে এলাকার চিহ্নিত মাদক সম্রাট দৌলতপুর যুবলীগ নেতা সেলিম রেজার বাড়িতে এ অভিযান চালায় বিজিবি।
বিজিবি সূত্র জানায়, নিজ বাড়িতে মাদক মজুদের গোপন সংবাদ পেয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ জয়পুর বিওপি’র অধিনায়ক নায়েক সুবেদার ফজলু’র নেতৃত্বে বিজিবি’র টহল দল সেলিম রেজার বাড়িতে অভিযান চালায়। এসময় সেলিম রেজার ঘরের বঙ্খাটের ড্রয়ার থেকে ২৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে। তবে বিজিবি’র অভিযানে খবর পেয়ে মাদক সম্রাট সেলিম রেজা ও তার সহযোগী মরু পালিয়ে গেলেও ওই বাড়ি থেকে জয়রপুর গ্রামের বানেজ আলীর ছেলে মরুর একটি মোটরসাইকেল জব্দ করে বিজিবি। এঘটনায় দৌলতপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে বিজিবি সূত্র জানিয়েছে। এলাকার চিহ্নিত মাদক সম্রাট সেলিম রেজা দৌলতপুর যুবলীগের সদস্য। সে দীর্ঘদিন ধরে দলীয় প্রভাব খাটিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে এলাকাবাসী জানিয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ