Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজধানীর বনশ্রী ও কাজীপাড়ায় ডেইলি শপিং এর শোরুম

| প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ১২:০০ এএম

নিত্য প্রয়োজনীয় গৃহস্থালি পণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর বনশ্রী ও কাজীপাড়ায় শোরুম চালু করেছে রিটেইল চেইনশপ ডেইলি শপিং। সম্প্রতি বনশ্রীর জি-বøকে শোরুম উদ্বোধন করেন প্রাণ এর ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা। একই দিন পূর্ব কাজীপাড়ায় শোরুম উদ্বোধন করেন ডেইলি শপিং এর অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) গালিব ফাররোখ বখত্। ক্রেতারা নতুন শোরুম থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারবেন।
প্রাণ কনফেকশনারি লিমিটেডের চীফ অপারেটিং অফিসার সাইফুল ইসলাম, এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেডের চীফ অপারেটিং অফিসার ওয়ারেসুল হাবিব এবং ডেইলি শপিং এর অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মিরাজ সরকারসহ ডেইলি শপিংয়ের উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। বর্তমানে রাজধানীর মধ্যবাড্ডা, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, মধুবাগসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের ৪৯টি শোরুম চালু রয়েছে। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ