Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রী সাথীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ মাদকাসক্ত স্বামী গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ১২:০০ এএম

স্থানীয়,জাতীয় ও অনলাইন পোর্টাল নিউজে গত ২০ মে “বরিশালে স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন” শিরোনামে সংবাদ প্রকাশের পর টনক নড়েছে প্রশাসনের। প্রকাশিত সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় মাদকাসক্ত স্বামী আল-আমিন সিকদারকে গ্রেফতার করেছে পুলিশ।
গৌরনদী মডেল থানার ওসি মুনিরুল ইসলাম সাংবাদিদের জানিয়েছেন, প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে রবিবার দিনভর অভিযান চালিয়ে সন্ধ্যায় আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় গৃহবধু সাথী বেগমের মা ফোকরোন নেছা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
দাম্পত্য কলহের জের ধরে শুক্রবার রাতে গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল­ার বাসিন্দা মান্নান শিকদারের মাদকাসক্ত পুত্র আল-আমিন শিকদার তার প্রথম স্ত্রী সাথী বেগমকে অমানুষিক নির্যাতনের পর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় এক সন্তানের জননী সাথী বেগমকে উদ্ধার করে তাকে প্রথমে গৌরনদী ও পরে বরিশালে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। উজিরপুর পৌর এলাকার খেয়াঘাট সংলগ্ন এলাকার বাসিন্দা গৃহবধু সাথী বেগমের মা ফোকরোন নেছা জানান, শেবাচিমে চিকিৎসাধীন তার মেয়ে সাথী বেগমের অবস্থার অবনিত হলে রোববার রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ