Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ১:২৯ পিএম

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে চট্টগ্রামে একজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নগরীর বায়জিদ বোস্তামি থানাধীন ডেবারপাড় জামতলাস্থ বাংলাদেশ ব্যাংক কলোনী এলাকায় মঙ্গলবার ভোরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব জানায়, সেখানে একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে খবর পেয়ে র‌্যাবের একটি চৌকস টিম অভিযানে যায়। এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে এলোপাথারি গুলি বর্ষন শুরু করে। আত্মরক্ষা ও সরকারী জানমাল রক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়।
এ সময় ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাৎক্ষণিক আহত ব্যক্তিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে ঘটনাস্থল তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা, একটি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি, ২ রাউন্ড খালি খোসা এবং ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। স্থানীয়দের মাধ্যমে জানা যায় নিহত ব্যক্তি চট্টগ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাট শুক্কুর আলী (৪৫)। তার বাসা বায়েজিদ থানার ডেবার পাড়ে। তার বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় ১০টির অধিক মাদক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ