Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ৩:৫৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ইমনের সহযোগি সুজন (২৫) সহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ইয়াবা ও হেরোইনসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো নিহত ইমনের সহযোগি উপজেলা ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের কাচ্ছেদ মিয়ার ছেলে সুজন (২৫), মহেড়া ইউনিয়নের নগর ছাওয়ালী গ্রামের চেঙ্গু মিয়ার দুই ছেলে রিমন মিয়া (২৭) হৃদয় মিয়া (২২), জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামের পিয়ার আলীর ছেলে লায়েজ মিয়া (২২) একই গ্রামের শামসুল হকের ছেলে রুবেল (২৫) ও পাশ্ববর্তী নাগরপুর উপজেলার ঘোনাপাড়া গ্রামের বদর উদ্দিনের ছেলে মশিউর (৩৭)।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ইমনের সহযোগি সুজন (২৫)সহ ৬জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মাদক বিক্রি, সেবন ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। ইমনের অন্য সহযোগিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ