Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ভেজালবিরোধী অভিযানে এক লাখ ২০ হাজার টাকা জরিমানা : দু’জনের কারাদন্ড

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ১২:০০ এএম

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : নেছারাবাদে ভ্রাম্যমান আদালতে তিনটি ব্যবসা-প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এক লাখ বিশ হাজার টাকা জরিমানাসহ সমর কান্তি সমদ্দার নামে এক ভুয়া ডাক্তার এবং মোঃ ফারুক হোসেন নামে এক কারেন্ট জাল ব্যবসায়ীকে কারাদন্ড প্রদান করেন। গত সোমবার বিকেলে উপজেলার ইন্দ্রেরহাট ও মিয়ারহাট বন্দরে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. কাওছার হোসেন অপরাধীদের এ দন্ড প্রদান করেন।
আদালতে সমর কান্তি সমদ্দার নামে ওই ভুয়া ডাক্তারকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা এবং একই সাথে অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। জাল ব্যবসায়ী ফারুককে এক বছরের সশ্রম কারাদন্ড এবং নিত্যনন্দন নামে অপর এক মিষ্টির দোকান থেকে বিশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। মেডিকেল ও ডেন্টাল আইনে সমরকান্তি সমদ্দার, মৎস্য রক্ষা ও সংরক্ষন আইনে ফারুক হোসেন এবং ভোক্তাধিকার আইনে ওই মিষ্টির দোকানিকে এ দন্ড প্রদান করা হয়েছে।
আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) কাওছার হোসেন বলেন, ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে। অপরাধী যেই হোক না কেন তাকে শাস্তি দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ