Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ল²ীপুরে ছাত্রলীগ দু’পক্ষের সংঘর্ষ : আহত ৫

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ১২:০০ এএম


ল²ীপুর সংবাদদাতা : ল²ীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নামধারী দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার ছাত্রলীগ কর্মী ও দোকানের দুই কর্মচারীসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের ল²ীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমরার রাত ১১ টার দিকে শহরের হাসপাতাল রোডে এ ঘটনা ঘটে। তবে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সম্পাদক জিয়াউল করিম নিশান তা অস্বীকার করে বলছেন ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোন সম্পৃক্ত নেই। তবে খবর পেয়ে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে বলে জানান।
স্থানীয়রা এলাকাবাসী জানায়, মোটর সাইকেল চালানোকে কেন্দ্র করে ছাত্রলীগে অনুপ্রবেশকারী সাকিব ও ফাহিম গ্রæপের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এ ঘটনার ভিডিও ধারণ করতে গেলে পাশ^বর্তী দোকানদার মামুন ও তার কর্মচারীকে মারধর করে আহত করা হয়। এসময় আরো আহত হয় ছাত্রলীগ কর্মী ফাহিম, মিরাজ, মঞ্জু ও বাহার। পরে পুলিশ ও জেলা ছাত্রলীগ নেতারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. সোলায়মান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ