Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ওসমানীনগরের সন্ত্রাসী হামলায় পঙ্গু মালেককে ১লাখ টাকা অনুদান

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৮, ১০:১৪ পিএম

সিলেটের ওসমানীনগরের সাদীপুর ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে সন্ত্রাসী হামলায় পঙ্গু আহমদ মালিককে যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে নগদ ১ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।
সোমবার বিকেলে উপজেলার তাজপুরস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী তার হাতে নগদ এই টাকা তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল আজাদ ফারুক, আওয়ামী লীগ নেতা পিনাক পানি ভট্টাচার্য, দবির মিয়া, ইসকন্দর আলী, হাজী ইরন মিয়া, সৈয়দ নেছাওর, খালিছ মিয়া, তফজ্জুল হোসেন, গোলাম মস্তফা, শাহ ইসমাইল আলী, মামুনুর রশীদ খলকু, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস খান, যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, আরজু মেম্বার, রোকন মেম্বার, আখলু মেম্বার, মাসুদ আলী মেম্বার, সোহেল মেম্বার, খোকন মেম্বার, স্বপন মেম্বার, আব্দুল ওদুদ প্রিন্স, সুমন সুত্রধরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুদান


আরও
আরও পড়ুন