Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫, ৮ শাওয়াল ১৪৩৯ হিজরী

সাকিবদের হারিয়ে ফাইনালে চেন্নাই

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : লো স্কোরিং অথচ টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদকে ২ উইকেটে হারিয়ে আইপিএলের এগারোতম আসরের ফাইনালে জায়গা করে নিয়েছে চেন্নাই সুপার কিংস। এ নিয়ে রেকর্ড সপ্তমবারের মত টুর্নামেন্টের ফাইনালে উঠল চেন্নাই।
চেন্নাইয়ের শক্ত বোলিংয়ের সামনে ৭ উইকেটে ১৩৯ রানে আটকে যায় হায়দরাবাদের ইনিংস। বলার মত স্কোর গড়েন কেবল কার্লোস ব্রেথওয়েট। ২৯ বলে ৪ ছক্কায় ক্যারিবীয় অলরাউন্ডার করেন অপরাজিত ৪৩ রান। জবাবে ৬২ রানে ষষ্ঠ উইকেট হারানোর পর এক পর্যায়ে ৮ উইকেটে ১১৩ রানে পরিণত হয় চেন্নাইয়ের ইনিংস। কিন্তু হলুদ সার্জিধারীদের আশার প্রতীক হয়ে অপর প্রান্তে ছিলেন ওপেনার ফাফ ডু প্লেসিস। ৫ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় চেন্নাই। ৪২ বলে ৫ চার ও ৪ ছক্কায় অপরাজিত ৬৭ রানে ইনিংস খেলেন প্রোটিয়া অধিনায়ক। ৪ ওভারে মাত্র ১১ রানের বিনিময়ে ২ উইকেট নেন রশিদ খান। ব্যাট হাতে ১০ বলে ১২ রান করে দলকে ধ্বংসস্তুপে রেখে যাওয়া সাকিব বল হাতে ২ ওভারে ২০ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য।
হারলেও হায়দরাবাদের এখনো সুযোগ আছে ফাইনালে খেলার। এলক্ষ্যে আজ অনুষ্ঠেয় কলকাতা ও রাজস্থানের মধ্যকার এলিমিনেটর ম্যাচে বিজয়ী দলের বিপক্ষে শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ খেলবে হায়দরাবাদ।

 

Show all comments
  • Salauddin ২৩ মে, ২০১৮, ১০:৩০ এএম says : 0
    Sakib onek shojog payase kaje lagate parane
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
fifa-worldcup-2018