Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পলাশবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ১১:১৩ এএম

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে রাজু মিয়া নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য।
আজ বুধবার সকালে র‌্যাব-১৩ গাইবান্ধা-এর সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। রাজু পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রাইগ্রামের মৃত আব্দুল জোব্বারের ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে উপজেলার বিশ্রামগাছি গ্রামে মাদকবিরোধী অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালান রাজু। এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে 'বন্দুকযুদ্ধে' রাজু নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্যও। এছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি ও গাঁজা জব্দ করা হয়েছে।
রাজুর বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। ময়নাতদন্ত শেষে রাজুর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানায় র‌্যাব।



 

Show all comments
  • Shamsul Haque Masud ২৩ মে, ২০১৮, ১১:৩৯ এএম says : 0
    সবার আগে বদির কি ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ