Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চলতি সপ্তাহের সব ফিল্ম দর্শক টানতে ব্যর্থ

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

এই সপ্তাহটিকে বলিউডের জন্য একটি বিপর্যয় ছিল বললে বাড়িয়ে বলা হবে না। গত শুক্রবার বলিউডের পাঁচটি ফিল্ম মুক্তি পাবার কথা ছিল। এর মধ্যে শেষ পর্যন্ত ‘হাই জ্যাক’, ‘খাজুর পে আটকে’ এবং ‘আংরেজি মেঁ কেহতে হ্যায়’ ফিল্ম তিনটি মুক্তি পেয়েছে। এবং এর কোনোটিই হলিউডের ‘ডেডপুল টু’ ফিল্মটির কাছে দাঁড়াতে পারেনি, এমনকি সব মিলিয়ে আয়েও নয়।
তিন ফিল্মের মধ্যে কিছুটা এগিয়ে আছে আকর্ষ খুরানা পরিচালিত ‘হাই জ্যাক’। সুমিত ব্যস, সোনালি সেগাল, মান্ত্রা, কুমুদ মিশ্র, সার্থক কাকার, মুজাম্মিল এস. কুরেশি, রাধিকা বাঙ্গিয়া এবং আনিশ জন অভিনীত ফিল্মটি বেশি পর্দা পেলেও প্রশংসা পায়নি সেভাবে। এরপরও আয়ে অন্য দুটি থেকে এগিয়ে আছে, তাও মঙ্গলবার পর্যন্ত আয় ১.৫ কোটি রুপির কম।
আয়ে এর পর আছে হর্ষ ছাইয়া পরিচালিত ‘খাজুর পে আটকে’। ফিল্মটিতে অভিনয় করেছেন মনোজ পাহভা, বিনয় পাঠক এবং সীমা পাহভা। আয়ে কোটি টাকা ছাড়িয়েছে মঙ্গলবার পর্যন্ত, প্রশংসায় এগিয়ে আছে ‘হাই জ্যাক’ থেকে।
হরিশ ব্যস পরিচালিত ‘আংরেজি মেঁ কেহতে হ্যায়’-এর আয় কোটি টাকা ছাড়াতে পারেনি। অংশুমান ঝা, পঙ্কজ ত্রিপাঠি, সঞ্জয় মিশ্র এবং একাবলি খান্না অভিনীত ফিল্মটি গড় প্রশংসা পেয়েছে।
ছবিঃ হাই জ্যাক (ক্যাপশন: ‘হাই জ্যাক’-এর একটি দৃশ্য)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিল্ম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ