Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটা সংস্কার নেতা সোহেলের উপর হামলা, শঙ্কায় নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ৮:২১ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইংরেজি বিভাগের শিক্ষার্থী কোটা সংস্কার আন্দোলনের নেতা বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম-আহবায়ক এপিএম সোহেলের উপর হামলা চালিয়ে সন্ত্রাসীরা। বুধবার বিকাল ৩টার দিকে পরীক্ষা শেষ করে বাসায় ফেরার সময় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে হামলার শিকার হন সোহেল।
নেতৃবৃন্দের দাবি সোহেল ক্যাম্পাসের মূল ফটকের বাইরে আসলে ১৫/২০ জন সন্ত্রাসী তার উপর হামলা চালায়। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।
সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন ইনকিলাবকে বলেন, ‘আহত সোহেল আমাদের কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম-আহ্বায়ক। বিকাল ৩টার দিকে তার উপর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সুমনের নেতৃত্বে ১৫-২০ জন রড লাঠিপেটা করে গুরুতর আহত করে। তিনি বলেন, ‘রড ও লাঠির আঘাতে সোহেলের ঠোঁট ও নাক ফেটে গেছে। তাছাড়া পা ও পিঠে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। ঠোঁটে আটটি সেলাই করা হয়েছে।
মামুন আরও বলেন, কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়ার কারণেই তার উপর হামলা চালানো হয়েছে। আমরা এ হামলা নিন্দা জানাচ্ছি এবং দ্রুত হামলাকারীদের গ্রেফতারের দাবি করছি। এর আগে পুলিশের কাছে আমারা জিডি করতে গেলে তারা আমাদের জিডি গ্রহণ করেনি। আমরা আমাদের জীবন নিয়ে চড়ম শঙ্কার মধ্যে আছি।



 

Show all comments
  • Aftab ২৪ মে, ২০১৮, ৪:১৭ এএম says : 0
    আমার মনে হয় আমারা পশূ হয়ে গেছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ