Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

পাগলীর শিশুকে দত্তক নিলেন কৃষক দম্পতি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ৯:০৩ পিএম
নেত্রকোনা জেলার খালিয়াজুরীর আবোল তাবোল বলা মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত পরিচয়ের পাগলিনীর দু’মাস বয়সী শিশুকে দত্তক নিলেন এক কৃষক দম্পত্তি। 
সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার গুংগিয়ার গাঁও গ্রামের নিঃসন্তান দম্পতি মতিউর রহমানের ছেলে আব্দুর রহিম (২৮) ও তার স্ত্রী লুবনা আক্তার (২২) গতকাল বুধবার দুপুরে খালিয়াজুরী উপজেলা প্রশাসনের সহায়তায় ওই সন্তান দত্তক নেন।
    খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল-মামুন বাবু জানান, চলতি বছরের ২৬ মার্চ সকালে খালিয়াজুরী পাঁচহাট গ্রামের পূর্ব পাঁচহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় বারান্দায় ওই পাগলিনী এক সন্তান প্রসব করেন। পরে এ গ্রামের সাবেক ইউপি সদস্য সুফিয়া বেগম (৫৫) এ সন্তানকে ১২ দিন লালন-পালন করার পর তিনি বিষয়টি আমাকে জানান। তারপর উপজেলা প্রশাসন থেকে সুফিয়া বেগমকে নগদ কিছু অর্থ সহায়তা দিয়ে শিশুটিকে তার হেফাজতেই রাখা হয়। পরে সন্তান পালনে অক্ষম ও অবুঝ পাগলিনীর এ বিষয়টি  নিয়ে উপজেলা প্রশাসন খালিয়াজুরী নামের ফেসবুক পেইজে একটি স্ট্যাস্টস দেই। এতে ব্যাপারটি ব্যাপক জানাজানি হয়। এক পর্যায়ে ওই দম্পত্তি সন্তানটিকে দত্তক নিতে আসে। পরে আমি ও খালিয়াজুরী থানার ওসি হযরত আলী মিলে সন্তানটিকে দত্তক দেই। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ