Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টোকিও প্রদর্শনীতে অংশ নেবে বাংলাদেশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

জাপানের রাজধানী টোকিওতে আগামী ৩০ মে থেকে ১ জুন অনুষ্ঠিত হবে ইন্টেরিয়র লাইফ স্টাইল প্রদর্শনী। মেসে ফ্রাংকফুর্টের ব্যবস্থাপনায় এ প্রদর্শনীতে দ্বিতীয়বারের মতো অংশ নেবে বাংলাদেশ রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি)। সাধারণত মে মাসে অনুষ্ঠিত হয় ইন্টেরিয়র লাইফ স্টাইল টোকিও। তবে এর সহযোগী প্রদর্শনী আইএফএফটি/ইন্টেরিয়র লাইফ স্টাইল লিভিং অনুষ্ঠিত হয় নভেম্বরে। গত বছর প্রদর্শনীতে ২২টি দেশের ৭৮৭ জন প্রদর্শক (জাপান ৬৪৫, বিদেশি ১৪২ জন) অংশ নেয়।
প্রদর্শনীতে বাংলাদেশ থেকে মোট ১০ টি প্রতিষ্ঠান অংশ নেবে। এরা হল- এন্ট্রাস্ট টেক্সটাইল, বাংলাদেশ জুট মিলস, আমালি এক্সপোর্ট ইমপোর্ট, তরঙ্গ, গোল্ডেন জুট, কর-দা জুট, ক্লাসিক্যাল হ্যান্ড মেইড প্রডাক্টস, ড্রেস ওয়ার্ল্ড এবং এ সিক্স অংশগ্রহণ করছে ইপিবি প্যাভিলিয়নের অধীনে। এছাড়া বেঙ্গল পলিমার অংশ নেবে স্বতন্ত্রভাবে। প্রদর্শনী সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.interior-lifestyle.com এই লিংকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ