Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসায়ীরা যে দলেরই হউক, তাদের ছাড় নেই -গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক)

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

মাদক ব্যবসায়ীরা কোন দলের না, তারা দল ও জাতীর শত্রু। তারা যত প্রভাবশালীই হোক না কেন ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে এ দেশ থেকে মাদক সম্পূর্ণ নির্মূল করতে হবে। মাদক নির্মূলে সরকারের পদক্ষেপকে সাধুবাদ জানান তিনি।
গতকাল বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাবো গাবতলা এলাকায় ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিল পুর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, যুগ্নসম্পাদক কৃষ্ণ দয়াল দাস, ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসান আশকারী, আওয়ামীলীগ নেতা মতিউর রহমান আকন্দ, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মোশারফ হোসেন ভুইয়া, অ্যাডভোকেট তায়েবুর রহমান, যুবলীগ নেতা আজিম হোসেন খন্দকার, ভোলাবো ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি ছালমা আক্তার ও সাধারন সম্পাদক সুলতানা আক্তারসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ