Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

তারাবিহের নামাজকে কেন্দ্র করে যুবক খুন: আটক ১

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

সিলেটের বালাগঞ্জে তারাবীর নামাজকে কেন্দ্র করে হাসান (২৫) নামের যুবক খুন হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার হাসামপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত হাসান একই এলাকার মৃত নজরুল ইসলামের পুত্র। পুলিশ রাহির এক আত্মীয়কে বাড়ি থেকে আটক করেছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে তারাবিহের নামাজকে কেন্দ্র উপজেলার হাসামপুর গ্রামের রাহি-হাসানের মধ্যে কথা কাটাকাটি হয়। নামাজ শেষে হাসান হাসামপুরস্থ তার নিজ দোকানে বসে ছিলেন। এ সময় হাসানের সাথে একই গ্রামের আং সবুর পুতুলের পুত্র রাহির সাথে আবার কথাকাটাকাটি হয়। ঝগড়ার পর রাহী বাড়ি চলে যায়। এর কিছুক্ষণ পর ধারালো ছুরি নিয়ে এসে রাহি ও তার বাবা, ভাইদের নিয়ে হাসানের উপর হামলা চালায়। হাসানের শরীরে একাধিক স্থানে ছুরিকাঘাত করে। হাসানের চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসার পূর্বেই তারা পালিয়ে যায়। গ্রামবাসী এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় হাসানকে প্রথমে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাত ১২টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ সংবাদ লেখা পর্যন্ত হাসানের লাশের ময়না তদন্তের কাজ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর