Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১১:২৩ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ বাবুল মিয়া প্রকাশ লম্বা বাবুল(৩৮) নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশে। বাবুল পৌর এলাকার বৈদ্দেরখীল গ্রামের মরহুম হাফেজ আহমদের পুত্র। বুধবার রাত একটায় উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই’শ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের নিকট তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল।
তিনি আরও জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার রামরায়গ্রাম এলাকা থেকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও পাঁচটি মাদক মামলার আসামী বাবুলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায়, তার একটি মাদকের চালান উপজেলার আমানগন্ডা এলাকায় রয়েছে। মাদক ব্যবসায়ী বাবুলকে নিয়ে আমানগন্ডার নতুন রাস্তার মাথায় মমতাজের বাগানে রাত ১টার দিকে অভিযানকালে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ২৩ রাউন্ড গুলি চালায়। উভয় পক্ষের গুলিবিনিময়ে মাদক ব্যবসায়ী বাবুল ছাড়াও থানার এসআই মোজাহের হোসেন, কনস্টেবল মিজানুর রহমান ও মোঃ ফরিদ আহত হয়। আহত বাবুলকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিতিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি এবং ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।
এদিকে চৌদ্দগ্রাম উপজেলায় মাদকের বিরুদ্ধে যুদ্ধ শুরু হওয়ায় চিহ্নিত মাদক ব্যবসায়ীরা গাঢাকা দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ