Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন প্রিয়াঙ্কা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ৭:১৯ পিএম | আপডেট : ৭:৩০ পিএম, ২৪ মে, ২০১৮

বাংলাদেশ সফররত জাতিসংঘ শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বৃহস্পতিবার (২৪ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে এ সাক্ষাৎ করেন তিনি। এসময় শেখ হাসিনার সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা।

ইউনিসেফের শুভেচ্ছা দূত প্রিয়াঙ্কা কক্সবাজারে আশ্রিত মিয়ানমারের রোহিঙ্গা শরণার্থীদের দুঃখ-দুর্দশা দেখতে গত ২১ মে বাংলাদেশ সফরে আসেন। ঢাকা থেকে সরাসরি তিনি প্লেনযোগে কক্সবাজারে চলে যান।

তারপর থেকে বিভিন্ন ক্যাম্প ঘুরে ঘুরে রোহিঙ্গাদের খোঁজখবর নিচ্ছিলেন ইউনিসেফের এ দূত। তিনি রোহিঙ্গা শিশুদের একেবারে ঘনিষ্ঠ হয়ে তাদের কষ্টের কথা শুনছিলেন।

সবশেষ বৃহস্পতিবারই তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে রোহিঙ্গা শিশুদের করুণ অবস্থার বিবরণ দেন। এই অবস্থা নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহ্বানও জানান তিনি।

দুপুরেই সাবেক এ বিশ্বসুন্দরী ঢাকার উদ্দেশে কক্সবাজার বিমানবন্দর ছাড়েন। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর সংবাদ সম্মেলন করে তার বাংলাদেশ ছেড়ে যাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ