Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

বিনিয়োগকারীদের সুবিধার্থে কুমিল্লায় জাতীয় সঞ্চয়ের বিশেষ অফিস চালু

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লা জেলা পরিষদ পুরাতন ভবনে চালু হয়েছে জাতীয় সঞ্চয় অধিদপ্তরের অধীনস্থ বিশেষ ব্যুরো অফিস। জেলা সঞ্চয় অফিসের পাশাপাশি নতুন এই বিশেষ ব্যুরো অফিস গতকাল বৃহষ্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জাতীয় সঞ্চয় অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) যুগ্ম সচিব মো. আবু তালেব। এউপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন- বর্তমানে সঞ্চয়ের পরিমান দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কুমিল্লায় জেলা সঞ্চয় অফিসে বিনিয়োগকারীর সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। প্রায় ৩২ হাজার বিনিয়োগকারীকে সেবা দিতে কুমিল্লার একটি মাত্র অফিস হিমশিম পোহাচ্ছে। আবার নতুন নতুন বিনিয়োগকারীও সৃষ্টি হচ্ছে। সেই দৃষ্টিকোন থেকে জেলা অফিসের ওপর কাজের চাপ কমিয়ে আনা এবং বিনিয়োগকারীদের উত্তম সেবা প্রদান ও তাদের সুবিধার্থে করার লক্ষ্যনিয়ে কুমিল্লায় জেলা অফিসের পাশাপাশি জাতীয় সঞ্চয় বিশেষ ব্যুরো অফিস চালু করা হলো। তিনি জেলা ও নতুনভাবে চালু হওয়া বিশেষ ব্যুরো অফিসে এসে বিনিয়োগকারীরা যাতে কর্মকর্তাদের কাছ থেকে ভালো ব্যবহার ও উত্তম সেবা পায় সেটি নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আমীর আলী চৌধুরী, কুমিল্লা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর জোহরা আনিস। জাতীয় সঞ্চয় চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক শাহানারা বেগমের সভাপতিত্বে ও কুমিল্লা জেলা সঞ্চয় অফিসের সহকারি পরিচালক মো. মোতালেব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় সঞ্চয় কুমিল্লার বিশেষ ব্যুরো অফিসের সহকারি পরিচালক মেহেদী হাসান। অনুষ্ঠানে জাতীয় সঞ্চয় ব্যুরোর সহকারি পরিচালক (প্রশাসন) রেজানুর রহমানসহ কুমিল্লার নাগরিক সমাজের প্রতিনিধি ও জেলা সঞ্চয় অফিসের বিশিষ্ট বিনেয়োগকারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনিয়োগকারী


আরও
আরও পড়ুন