Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

রোজায় অনাহারি মানুষের প্রতি ভালোবাসা জাগ্রত হয় -সৈয়দ সাইফুদ্দীন আহমদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১০:২৯ পিএম, ২৪ মে, ২০১৮

মাইজভান্ডার দরবারের সাজ্জাদানশীন ও আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার কেন্দ্রীয় সভাপতি শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী বলেছেন, আত্মশুদ্ধি ও মানবিক গুণাবলী অর্জনে সিয়াম সাধনা একটি বৈজ্ঞানিক ঐশী বিধান। রোজায় অনাহারে থাকা অভাবী মানুষের প্রতি ভালবাসা ও দায়িত্বানুভুতি জাগ্রত হয়। গতকাল (বৃহস্পতিবার) আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার উদ্যোগে নগরীর চকবাজারস্থ কাপাসগোলা মাইজভান্ডার মনজিলে অনুষ্ঠিত রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে তিনি সভাপতির বক্তব্যে একথা বলেন।
মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সৈয়দ হাসনাইন-এ-মইনুদ্দীন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. ইফতেখার সাইমুল চৌধুরী, সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারী ট্রাস্টের সচিব এড. কাজী মহসীন চৌধুরী। আলোচনায় অংশগ্রহণ করেন দৈনিক নয়াদিগন্তের নূরুল মোস্তফা কাজী, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার মো: আইয়ুব আলী, লালদীঘি মসজিদের খতিব মাওলানা গোলাম মুস্তফা মো: নূর নবী, মাওলানা মো: ইসমাইল হোসেন সিরাজী, মাওলানা ইউসুফ মো: সালাহ উদ্দিন শাহ, বিশিষ্ট ব্যবসায়ী আহমদ উল্লাহ, আনজুমান সহ-সভাপতি কবির চৌধুরী, মহানগর সভাপতি বোরহান উদ্দিন প্রমুখ। মাহফিল শেষে বিশেষ মোনাজাত করেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোজা


আরও
আরও পড়ুন