Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

অপহরণের দুই মাস ১৭দিন পর উদ্ধার

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় অপহরনের দুই মাস ১৭ দিন নিখোজ থাকার পর গতকাল বুধবার মধ্যরাতে মেহেদীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে ডিবি পুলিশ । উপজেলার কেশরগঞ্জ বাজারে একটি বাড়ির ঘরের মেঝের এক কোনায় মাটি খুড়ে প্রায় আড়াই ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। ময়মনসিংহ পুলিশ সুপার নুরুল ইসলাম নেতৃত্বে এই উদ্ধার অভিযান চালানো হয় । এ ঘটনায় তুষার এবং আলামিন নামে দুই ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ । অভিযান সম্পন্ন করার পর ময়মনসিংহ পুলিশ সুপার বলেন, গত ৬ মার্চ শিক্ষার্থী মেহেদী হাসান বাবু রহস্যজনকভাবে নিখোঁজ হয়। এরপর আমাদের কাছে তথ্য আসে, তুষার ও আলামিন পরিকল্পিতভাবে তাকে হত্যা করে বন্ধু ঘাতক তুষার নিজ ঘরের পেছনের পুঁতে রাখে। জিজ্ঞাসাবাদে তুষার নিজেকে আড়াল করতে কিছু কৌশলও গ্রহণ করে। এর মধ্যে নিহত মেহেদীর ব্যবহৃত মোবাইল ফোনে অন্য একটি সিম ঢুকিয়ে ভয়েস নকল করে অপহরণ ও মুক্তিপণ দাবির নাটক সাজায়। পুত্র শোকে বারবার মূর্ছে যাওয়া মা মিনারা খাতুন বলেন, আমার কলিজার টুকরাডারে অরা কেন এমন কইরা মাইরা ফেলাইলো, আগে থেইকাই ওরা আমার পোলারে মাইরা ফেলাইনের হুমকি দিয়া আইছে । যারা আমার পোলারে এমুন কইরা মারলো আাসি তাগর ফাসি চাই ।
এদিকে পরিক্ষায় ভালো ফলাফল করা প্রিয় বন্ধুর অনুপস্থিতীতে এই শুন্যতা কখনোই পুরন হচ্ছে না বলে জানান শিক্ষার্থীরা । পলাশিহাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুল হক বলেন, আমার প্রতিষ্ঠানের এবারের রেজাল্ট খুব ভালো, সব শিক্ষার্থীরাই পরিক্ষায় ভালো করেছে। কিন্তু আমার প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থী মেহেদি হাসানের হত্যার বিষয় টি আমাদের খুব ব্যাথিত করেছে। এ হত্যার সর্বোচ্চ শাস্তি চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ