Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রাজধানীর দক্ষিণখানে লাগেজে শিশুর লাশ বহনকারী আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম

রাজধানীর দক্ষিণখানে লাগেজের ভেতরে আট বছর বয়সী একশিশুর লাশসহ শরীফ (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণখান থানার কোটবাড়ি এলাকায় আব্দুল্লাহপুর পুলিশ টেকপোস্টেরর সামনে থেকে লাগেজে শিশুর লাশসহ তাকে গ্রেফতার করা হয়। আটক শরীফ পেশায় বাসের হেলপার। নিহত শিশুটির নাম মালা (৮)। শিশুটি গৃহকর্মী বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ।
দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা বলেন, গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় আব্দুল্লাহপুরের কোটবাড়িতে পুলিশের চেকপোস্টে দায়িত্বরত কর্মকর্তারা লাশ ভর্তি একটি লাগেজসহ শরীফকে আটক করে। কোটবাড়ি থেকে রিকশায় করে লাগেজটি বহন করছিলেন তিনি। চেকপোস্টে তল্লাশির সময় লাগেজের ভেতরে শিশুর লাশ পাওয়া যায়। সঙ্গে সঙ্গে শরীফকে আটক করে পুলিশ। নিহত শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শারীরিক নির্যাতনের পর শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়। পরে মরদেহ গুমের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার পেছনে কারণ কী এবং কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ