Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আট জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১০:২৮ এএম | আপডেট : ৬:২৪ পিএম, ২৫ মে, ২০১৮

ঢাকা, সাতক্ষীরা, কক্সবাজার, নেত্রকোনা, ময়মনসিংহ, কুমিল্লা, গাইবান্ধা ও ঝিনাইদহে র‌্যাব-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নয়জন নিহত হয়েছেন। র‌্যাব-পুলিশ বলছে, নিহত নয়জনই মাদক বিক্রেতা।

বৃহস্পতিবার (২৪ মে) গভীর রাত থেকে শুক্রবার (২৫ মে) ভোর পর্যন্ত এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার ইউনুস আলী, কক্সবাজারের মহেশখালী উপজেলার মোস্তাক আহমদ, রাজধানীর মহাখালী এলাকার কামরুল ইসলাম, ময়মনসিংহ নগরের রাজন, কুমিল্লার বুড়িচং উপজেলার কামাল ওরফে ফেন্সি কামাল, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শামীম হোসেন, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার জুয়েল মিয়া ও নেত্রকোনা সদরের দুই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

সাতক্ষীরা: রাতে সাতক্ষীরায় কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর-বড়ালি গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইউনুস আলী দালাল নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি ও ৭০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

কক্সবাজার: রাতে কক্সবাজারের মহেশখালী উপজেলার পাহাড়তলী এলাকায় দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে মোস্তাক আহমদ নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দু’টি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ ও এক হাজার ইয়াবা জব্দ করা হয়।

নেত্রকোনা: রাতে নেত্রকোনা সদরের মদনপুর ইউনিয়নের মনাং এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, এসময় ঘটনাস্থল থেকে ৭০৫ গ্রাম হেরোইন, তিন হাজার পাঁচ পিস ইয়াবা ও দু’টি পাইপগান জব্দ করা হয়।

জানান, এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা জব্দ হয়।

ময়মনসিংহ: রাতে ময়মনসিংহ নগরের পুরোহিতপাড়া রেলওয়ে কলোনী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রাজন নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, এসময় ঘটনাস্থলে থেকে ৪শ’ পিস ইয়াবা ও একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়।

কুমিল্লা: রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার ৪ নম্বর ষোলনল ইউনিয়নের মহিশমাড়া গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কামাল ওরফে ফেন্সি কামাল নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে জানান, এসময় ঘটনাস্থল থেকে ৫০ কেজি গাঁজা ও একটি পাইপগান জব্দ করা হয়।

ঝিনাইদহ: রাতে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ওয়াপদা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শামীম হোসেন (৪৬) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান জানান, এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৪৮০ পিস ইয়াবা ও ১৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গাইবান্ধা: ভোরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার পুলবন্দি ফলিয়া ব্রিজ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জুয়েল মিয়া নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা: রাতে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার বিজি প্রেস হাইস্কুল মাঠ এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কামরুল ইসলাম নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ