Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

পটুয়াখালীর তিন উপজেলা থেকে ১০০ লিটার চোলাই মদ ও আড়াই কেজি গাঁজাসহ গ্রেফতার ৭

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ৪:৫৩ পিএম

আজ শুক্রবার সকালে পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ও ছোটবাইশদিয়া ইউনিয়নে পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১শ’ লিটার চোলাই মদ ও ২৫০ গ্রাম গাঁজাসহ ৫জনকে আটক করেছে।
রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সূত্রে জানা গেছে,সকালে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মৃদুপাড়া রাখাইন পল্লীতে অভিযান চালিয়ে কাজিকান্দা গ্রামের ওঠাছি রাখাইন, কানকুনিপাড়ার মনজু হাওলাদার ওচরগঙ্গা গ্রামের কালু কবিরাজকে ১০০ লিটার চোলাইমদ ও ১ কেজি গাঁজা সহ আটক করা হয়।
এছাড়াও উপজেলার ছোট বাইশদিয়া ইউনিয়নের গহিনখালী এলাকায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাজা সহ জুগির হাওলা গ্রামের ফরহাদ দালাল ওচতনখালী গ্রামের সুমন মৃধাকে আটক করা হয়।
এদিকে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন জানান,আজ জেলার বাউফল উপজেলায় অভিযান ১ কেজি গাঁজাসহ শহিদ, এবং সদর উপজেলার গাবুয়া এলাকায় অভিযান চালিয়ে ৩০ পিচ ইয়াবা ও২৫০ গ্রাম গাজা সহ মুছা নামে একজনকে আটক করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ