Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যৌথ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ১২:০০ এএম

গতকাল শুক্রবার দুপূরে পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষক, ছাত্র, কর্মকর্তা, কর্মচারীদের এক যৌথ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পটুয়াখালী ওদুমকী উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন বিশ্ববিদ্যালয়ের পক্ষে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর স্বদেশ সামন্ত। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রোভাইস চ্যান্সেলর মো: আলী,ডীন প্রফেসর মোস্তফা জামান,ডীন আবুল কাশেম সহ বিভিন্ন অনুষদের শিক্ষকগন,বিশ্ববিদ্যালয় কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের নেতৃবৃন্দ সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ লিখিতভাবে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পক্রিয়া নিয়ে প্রশ্ন তুলে কয়েকটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশ করায় তার প্রতিবাদ জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়ের নিয়োগ পক্রিয়া যথাযথ ভাবে করা হয় এতে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের একক কোন ক্ষমতা নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ