Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দু’স্থানে মাদকদ্রব্যসহ আটক ৩

প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের দু’স্থানে মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কাগমারী এলাকা থেকে গতকাল শনিবার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, কোটচাঁদপুর উপজেলার কাশিমপুর গ্রামের সেলিম হোসেন ও চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ইকবাল হোসেন। কোটচাঁদপুর থানার ওসি জানান, দুই মাদক বিক্রেতাকে কাগমারী গ্রামে অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশ গ্রামটিতে অভিযান চালিয়। এ সময় তাদেরকে ৫০০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। দুই মাদক বিক্রেতাকে গতকাল শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দেড় কেজি গাঁজাসহ মামুন মিয়া নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার ভোরে উপজেলার আঠারবাড়ী রেল স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। মামুন মিয়া তেলুয়াড়ী গ্রামের বাসিন্দা। আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মামুনের শরীরে বিশেষ কায়দায় স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় দেড় কেজি গাজা উদ্ধার করা হয়। গতকাল শনিবার মামলা দায়েরের পর পুলিশ মামুনকে আদালতে সোপর্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দু’স্থানে মাদকদ্রব্যসহ আটক ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ