Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সাইফের চিকিৎসায় সাহায্যে আবেদন

অভ্যন্তরীন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ১২:০০ এএম

সাইফের বয়স ৯বছর। ফুটফুটে এই শিশুটির এখন স্কুলে যাওয়ার কথা। বন্ধুদের সাথে ছোটাছুটি আর খেলাধূলায় মত্ত থাকার কথা। অথচ ভাগ্যের কি নির্মম পরিহাস ৯ বছরের শিশু সাইফ আজ বেঁচে থাকার জন্য মরণব্যাধি ক্যান্সারের সাথে যুদ্ধ করছে। সাইফ রাজধানীর মগবাজারের রমনা মডেল স্কুলে তৃতীয় শ্রেনীতে পড়তো। গত দুই বছর যাবত সে স্কুলে যেতে পারছে না। হাসপাতালে ডাক্তারের কাছে আর বাসায় বিছানায় শুয়ে তার সময় কাটছে। ক্যান্সারে আক্রান্ত সাইফ বাঁচতে চায়। সাইফের বাবা সাহেব মিঞা একজন সিএনজি চালক। প্রায় দুই বছর ধরে সন্তানের চিকিৎসার খরচ চালাতে তিনি এখন সর্বশান্ত এবং তিনি নিজেও কিডনি রোগে আক্রান্ত। এ অবস্থায় ছেলের চিকিৎসা ব্যয় তিনি আর চালিয়ে যেতে পারছেন না। বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পেডিয়াট্রিক হেমাটোলজী ও অনকোলজী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. চৌধুরী ইয়াকুব জামালের তত্তাবধানে প্রফেসর ডা. আনোয়ারুল করিমের অধীনে গত দুই বছর যাবৎ চিকিৎসা করে সাইফ এখন কিছুটা সুস্থ। তার চিকিৎসার পূর্ণ কোর্স সম্পন্ন করতে আরও অন্তত পাঁচ লক্ষ টাকা দরকার।
এমতাবস্থায় অসহায় ও নিরুপায় সাহেব মিঞা সন্তানের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সাহায্য কামনা করেছেন। অসহায় সাইফের চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ।

সাহায্য পাঠানোর ঠিকানা
সাহেব মিঞা
হিসাব নাম্বার: ০২৪১১২০০৮৮০০৭,
আল আরাফাহ ইসলামী ব্যাংক
মৌচাক শাখা, ঢাকা।
মোবাইল : ০১৭২৭৭৬৬২৫৬



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসায়

৭ জানুয়ারি, ২০১৮
১৭ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন