Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদ উপলক্ষে নতুন নোট বিনিময় শুরু ৩ জুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ৪:৪৪ পিএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাজারে নতুন টাকা ছাড়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ব্যাংক। প্রয়োজনে যে কেউ আগামী ৩ জুলাই থেকে বাংলাদেশ ব্যাংকের সকল শাখা অফিসসহ তফসিলি ব্যাংকের বিভিন্ন শাখা থেকে নতুন টাকা সংগ্রহ করতে পারবেন।

কোনো ঝামেলা ছাড়াই আপনার নিকটবর্তী ও কাছের কোন ব্যাংকের শাখা থেকে নতুন টাকা সংগ্রহ করবেন তার তালিকা উল্লেখ করা হলো:

বাংলাদেশ ব্যাংকের দেওয়া তথ্য অনুযায়ী, ন্যাশনাল ব্যাংক লিঃ, যাত্রাবাড়ী শাখা, জনতা ব্যাংক লিঃ, আব্দুল গণি রোড কর্পোরেট শাখা, অগ্রণী ব্যাংক লিঃ, এলিফ্যান্ট রোড শাখা, সিটি ব্যাংক লিঃ, মিরপুর শাখা, সাউথইস্ট ব্যাংক লিঃ, কাওরান বাজার শাখা, সোস্যাল ইসলামী ব্যাংক লিঃ, বসুন্ধরা সিটি (পান্থপথ) শাখা, উত্তরা ব্যাংক লিঃ, চকবাজার শাখায় নতুন টাকা পাওয়া যাবে।

এছাড়া সোনালী ব্যাংক লিঃ, রমনা কর্পোরেট শাখা, ঢাকা ব্যাংক লিঃ, উত্তরা শাখা, আইএফআইসি ব্যাংক লিঃ, গুলশান শাখা, রূপালী ব্যাংক লিঃ, মহাখালী শাখা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ, মোহাম্মদপুর শাখা, জনতা ব্যাংক লিঃ, রাজারবাগ শাখায় পাওয়া যাবে নতুন টাকা।

নতুন টাকা আরো পাওয়া যাবে, পূবালী ব্যাংক লিঃ, সদরঘাট শাখা, শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ, মালিবাগ শাখা, ওয়ান ব্যাংক লিঃ, বাসাবো শাখা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, শ্যামলী শাখা, ডাচ-বাংলা ব্যাংক লিঃ, এসএমই এন্ড এগ্রিকালচার শাখা, দক্ষিণখান, মার্কেন্টাইল ব্যাংক লিঃ, বনানী শাখা, ব্যাংক এশিয়া লিঃ, ধানমন্ডি শাখা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন নোট

১৫ সেপ্টেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ