Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

মানুষের অন্তরে আল্লাহর ভয় সৃষ্টির জন্য রোযা একটি উৎকৃষ্ট পন্থা -মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ৮:৩৫ পিএম

সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়তে মানুষের অন্তরে আল্লাহর ভয় থাকা অপরিহার্য। আল্লাহভীতিই মানুষকে যাবতীয় অপরাধ থেকে বিরত রাখে। আর মানব অন্তরে আল্লাহর এই ভয় সৃষ্টির জন্য রোযা হচ্ছে একটি উৎকৃষ্ট পন্থা। আল্লাহপ্রদত্ত এ কর্মসূচী যথাযথভাবে পালন করলে অপরাধমুক্ত সমাজ প্রতিষ্ঠা সহজ।
আজ পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম ঢাকা মহানগরী কতৃক আয়োজিত “রমজানের তাৎপর্য ও শিক্ষা” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাাহ্ফিলে সভাপতির বক্তব্যে দলের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর জমিয়তের সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী এসব কথা বলেন। তিনি আরো বলেন গডফাদার ও সীমান্ত প্রহরীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে মাদক বিরোধী চলমাান অভিযান কখনোই সফল হবে না। মাওলানা আফেন্দী আরো বলেন পাঠ্যপুস্তকে ১ম শ্রেণী থেকে একাদশ শ্রেণী পর্যন্ত ঈমান ও চরিত্রবিধ্বংসী পাঠগুলো বাদ দেওয়া না হলে আল্লাহভীতির প্রজন্ম আসবে না।
মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীর সভাপতিত্বে এবং মাওলানা মতিউর রহমান গাজীপুরীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন কেন্দ্রেীয় প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, মাও. আফজাল হুসাইন, মাও. আব্দুল গাফ্ফার ছয়ঘরী, মাওলানা হেদায়েতুল ইসলাম, ঢাকা মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী বশীরুল হাাসান খাদিমানী, ঢাকা মহানগর সহ-সাধারণ সম্পাদক মাওলানা সলীমুল্লাহ, যুব জমিয়ত সাধারণ সম্পাদক মুফতী গোলাম মাওলা, মাওলানা শরীফ মোহাম্মাদ ইয়াহইয়া প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।