Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লি:, চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পুন:নির্বাচিত

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৮, ১২:০০ এএম

মো. এনায়েত উল্লাহ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান এবং সেলিম রহমান ভাইস চেয়ারম্যান পুন:নির্বাচিত হয়েছেন। গত ২৪ মে ব্যাংকের পরিচালক পর্ষদের ৩২২তম সভায় সর্বসম্মতিক্রমে তারা পরবর্তী ২ (দুই) বছরের জন্য নির্বাচিত হন।
চেয়ারম্যান মোহাম্মদ এনায়েত উল্লাহ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অন্যতম উদ্যেক্তা পরিচালক। ঢাকা জেলার একজন প্রতিষ্ঠিত শিল্পপতি ও ব্যবসায়ী হাফেজ মোহাম্মদ এনায়েত উল্লাহ মৌলভীবাজার (ঢাকা) ব্যবসায়ী সমিতি এবং বাংলাদেশ হোলসেল স্পাইসেস মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি। আলহাজ্জ হাফেজ মোহাম্মদ এনায়েত উল্লাহ্ একজন কুরআন-এ হাফেজ।
ভাইস চেয়ারম্যান সেলিম রহমান চট্টগ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বর্তমানে সেলিম রহমান কেডিএস গ্রæপের এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পরিচালক হিসেবে যোগদানের পূর্বে তিনি অপর একটি বেসরকারী ব্যাংকে দীর্ঘ ১৫ বছর পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন। -বিজ্ঞপ্তি
বিএটি বাংলাদেশ মাস্টহেড পিআর চুক্তি
অর্থনৈতিক রিপোর্টার : দেশের অন্যতম বৃহৎ বহুজাতিক কোম্পানি ও বেসরকারি খাতে এদেশের অগ্রগামী প্রতিষ্ঠান ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটি) বাংলাদেশ এবং দেশের অন্যতম প্রসিদ্ধ পাবলিক রিলেশন এজেন্সি মাস্টহেড পিআর চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী মাস্টহেড পিআর বিএটি বাংলাদেশকে এক্সক্লুসিভ পিআর প্ল্যানিং এবং সল্যুশন দিতে যাচ্ছে। স¤প্রতি বিএটি বাংলাদেশ এবং মাস্টহেড পিআর এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি বিএটি বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে সম্পন্ন হয়। বিএটি বাংলাদেশ এর হেড অব লিগ্যাল এন্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স মুবিনা আসাফ এবং মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল তাদের নিজস্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন বিএটি বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর শেহজাদ মুনিম; টপ অফ মাইন্ডের গ্রুপ সিওও শারফুদ্দিন আহমেদ চৌধুরী, মাস্টহেড পিআর এর ডিরেক্টর প্ল্যানিং রাশেদুল মজিদ মামুন, বিএটি বাংলাদেশ এর স্পোকসপার্সন (মূখপাত্র) মেহনাজ কবির। মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, বিএটি একটি অগ্রগামী প্রতিষ্ঠান। আমরা বিএটি বাংলাদেশে এর সাথে থাকতে পেরে অত্যন্ত আনন্দিত এবং আমাদের এক দশকেরও বেশি সময়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সফলতার নতুন দিগন্তে পৌঁছাতে সক্ষম হব বলে আশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল-আরাফাহ্

২৭ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন