Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ একজন মাদক ব্যবসায়ী নিহত, ৫ পুলিশ সদস্য আহত

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৮, ৫:১২ পিএম

পাবনার বেড়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে ইজ্জত আলী প্রামানিক (২৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় পুলিশের ৫ জন সদস্য আহত হন। রবিবার দিবাগত রাত ১টার দিকে এই বন্ধুক যুদ্ধেও ঘটনা ঘটে বলে জানেিয়ছে।
পুলিশের দাবি, নিহত ইজ্জত আলী একজন অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও ডাকাত। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজী ও অপহরণ সহ বিভিন্ন অপরাধে ১৪টি মামলা রয়েছে। তিনি উপজেলার হাটুরিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আজাহার আলী প্রামানিকের পুত্র।
পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম সাংবাদিকদের জানান, রবিবার দিবাগত রাত ১টার দিকে বেড়া থানা পুলিশের একটি দল হাটুরিয়া নাকালিয়া, কৈটোলা এবং নতুন ভারেঙ্গা ইউপি এলাকায় যাওয়ার পথে বেড়া পৌর এলাকার বৃশালিকা গ্রামের একটি ইউক্যালিপটাস বাগানের পূর্ব পার্শ্বে পৌঁছা মাত্র দেখতে পায় এক ডাকাতদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে কাঠের গুঁড়ি ফেলে গাড়ি থামানোর চেষ্টা করছে। পুলিশ সদস্যরা গাড়ি থেকে নামার সাথে সাথে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে।
উভয় পক্ষের মধ্যে কিছু সময় বন্দুকযুদ্ধ চলার এক পর্যায়ে ডাকাত দল পিছু হটলে হটে যায়। ঘটনাস্থল থেকে ইজ্জত আলী নামের একজনকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এসআই সুব্রত কুমার বিশ্বাস, কনস্টেবল আতাউর রহমান, আমিরুল ইসলাম, আব্দুল হান্নান, গাজীউল ইসলাম আহত হলে তাদের বেড়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এছাড়া ঘটনাস্থল থেকে একটি দেশী শার্টারগান, ৪ রাউন্ড তাজা গুলি, ৩ রাউন্ড গুলির খোসা, ৬০০ গ্রাম গাঁজা, ৬০ পিস ইয়াবা ট্যাবলেট, বিস্ফোরিত ৪টি ককটেলের খোসা জব্দ করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ