Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

ঈদে যমুনা ইলেট্রনিক্সের চমক পণ্য কিনলেই আকর্ষণীয় উপহার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ১২:০০ এএম

ঈদের আনন্দ আরো বহুগুণ বাড়িয়ে দিতে যমুনা ইলেকট্রনিক্স ক্রেতাদের জন্য ‘কোটি কোটি টাকার নিশ্চিত উপহার’ ক্যাম্পেইন চালু করেছে। এ অফারের আওতায় যমুনা ইলেকট্রনিক্সের যে কোন পণ্য কিনলেই প্রতিদিন সব ক্রেতাই পাবেন আকর্ষণীয় উপহার। পুরস্কার হিসেবে দেয়া হবে ফ্রিজ, এয়ার কন্ডিশন, আয়রন, এলইডি টিভি, মোটরসাইকেল, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকারসহ ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়া মতো ৫০টি দেশ ভ্রমণের সুযোগ। এছাড়াও ক্যাশব্যাক তো থাকছেই। এ ক্যাম্পেইন চলবে ৩০ জুন পর্যন্ত।
গতকাল যমুনা ফিউচার পার্কে যমুনা ইলেকট্রনিক্সের প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অফারের ঘোষণা দেয়া হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্স পরিচালক (বিপণন) ওমর ফারুক, হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম, হেড অব সেলস মোশারফ হোসেন রাজিব প্রমুখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, অফার চলাকালীন সময়ে দেশব্যাপী যমুনার যেকোন প্লাজা, ডিলার ও ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে ১০ হাজার টাকার পণ্য কিনলে ক্রেতারা নিশ্চিত ক্যাশব্যাকসহ নানা উপহার পাবেন। এ অফারটি মোবাইল অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রিত হবে। অ্যাপটি যমুনা ইলেট্রনিক্সের সব অনুমোদিত সেলস আউটলেটে দেয়া থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ