Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুটবল বিশ্বকাপে মার্সেলের ৪৩ মডেলের এলইডি টিভি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ১২:০০ এএম

চলছে রমজান মাস। আসছে ঈদ। আগামী মাসে শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। টেলিভিশন বিক্রির জন্য এর চেয়ে ভালো সময় আর নেই। হচ্ছেও তাই। এসব উপলক্ষ্যকে সামনে রেখে বিক্রি বেড়েছে মার্সেল টিভির। দেশীয় ব্র্যান্ড মার্সেল বাজারে নিয়ে এসেছে ৪৩ টি মডেলের এলইডি টেলিভিশন। নিজস্ব কারখানায় বাড়ানো হয়েছে উৎপাদন। এবার তিনগুন বেশি টিভি বিক্রির টার্গেট সেট করেছে মার্সেল।
মার্সেল টিভির বিক্রয় কর্মকর্তারা জানান, রোজার ঈদ ও ফুটবল বিশ্বকাপকে উপলক্ষ্যে ১৯, ২০, ২৪, ২৮, ৩২, ৩৯, ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির চোখ ধাঁধানো ৪৩ মডেলের এলইডি টিভি বাজারে ছেড়েছেন তারা। এর মধ্যে রয়েছে এইচডি, ফুল এইচডি ও স্মার্ট টিভি। গ্রাহক পর্যায়ে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে মার্সেলের বিল্ট-ইন ওয়াইফাইযুক্ত ও দ্রুত গতির প্রসেসরসমৃদ্ধ ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। এছাড়াও ব্যাপক গ্রাহকপ্রিয়তা পাচ্ছে ব্লটুথ সুবিধার দুইপাশে দুটি করে চারটি ডলবি সাউন্ডবক্সযুক্ত ২০ ইঞ্চির ‘বুমবক্স’ টিভি। এর ব্ল্যাক ও সিলভার কালারের দুটি মডেল রয়েছে। এসব সুবিধা মিলবে আগামী ৩০ জুন পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল বিশ্বকাপে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ