Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে দেশে গরিব থাকবে না -চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় আসলে দেশে আর কেউ গরিব থাকবে না। গতকাল (সোমবার) নগরীর একটি কমিউনিটি সেন্টারে জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদুল আলমের ব্যক্তিগত উদ্যোগে এক হাজার গরীব ও দুস্থদের মাঝে ঈদ ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ মন্তব্য করেন। মেয়র নাছির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতা গ্রহণের আগে দেশে গরিবের সংখ্যা ছিল মোট জনসংখ্যার ৪২ শতাংশ। বর্তমানে দেশে গরিবের হার মাত্র ২২ শতাংশ। এভাবে চলতে থাকলে দেশে দারিদ্রের হার শূন্যের কোঠায় নেমে আসবে। সরকারের কর্মসূচির কারণে দেশে কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে।
সিটি মেয়র বলেন, সরকারের ভিশন অনুযায়ী দেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে। আমাদের সাধারণ জনসাধারণকে এ কথাটা অনুধাবন করতে হবে। আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। আওয়ামী লীগই সবসময় জনগণের সাথে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম বাবুলের সভাপতিত্বে সভায় ২১ নম্বর জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোরশেদুল আলম, ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, বখতিয়ার উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ

১১ জুলাই, ২০১৮

আরও
আরও পড়ুন