Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

নোয়াখালীর সেনবাগে কুকুরের কামড়ে শিশুসহ আহত ১৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ৩:৪২ পিএম

সেনবাগ পৌর এলাকায় পাগলা কুকুরের কামড়ে শিশুসহ অন্তত ১৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে রোহান নামের ১২ বছরের এক শিশুকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। সোমবার বিকেলে থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত পৌরসভার কাদরা, সরকারি হাসপাতাল চত্বর, অষ্টদ্রোন ও কলেজ মোড়সহ বিভিন্ন স্থানে একটি পাগলা কুকুর ১৩ জনকে কামড়িয়ে জখম করে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে পৌর শহরে একটি পাগলা কুকুর রাস্তায় চলাচলকারী পথচারীদের ধাওয়া করে কামড়াতে থাকে। যা মঙ্গলবার সকাল পর্যন্ত কয়েকটি স্থানে চলে। কুকুরটি একেকজনকে শরীরের এক-এক স্থানে ৩/৪ টি করে কামড় দিয়ে মাংস বিচ্ছিন্ন করে ফেলেছে। আহতদের মধ্যে সেনবাগ বাজারের আজিম ম্যানশনের জিএস রিপনের ছেলে রোহান (১২) কে রাতে আশংকাজনক অবস্থায় ঢাকায়, একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও অপর ১১জনকে সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিক উল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে একটি শিশুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুকুরের কামড়

২৫ ফেব্রুয়ারি, ২০১৬
৫ ফেব্রুয়ারি, ২০১৬

আরও