Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তালীমী বোর্ড উত্তরার ২য় বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ৬:২০ পিএম

বৃহত্তর উত্তরার কওমি মাদরাসাসমূহের সমন্বয়ে গঠিত বেফাকের সহযোগী আঞ্চলিক শিক্ষা বোর্ড ‘হাইআতুত তা’লীম ওয়াততারবিয়া লিলমাদারিসিল কওমিয়া’ (তালীমী বোর্ড উত্তরা) ঢাকা’র ২য় বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। মঙ্গলবার বাদ যোহর বোর্ডের কার্যালয় জামিয়া বাবুস সালাম বিমানবন্দরে পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি মুহাম্মদ আব্বাস বেফাকের মহাসচিব আল্লামা শায়েখ আব্দুল কুদ্দুস (দা:বা:) এর নিকট ফলাফল হস্তান্তরের পর তিনি আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।
ফলাফল প্রকাশ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বোর্ডের প্রধান উপদেষ্টা আল্লামা শায়েখ আযীমুদ্দিন, চেয়ারম্যান মুফতি কেফায়াতুল্লাহ আযহারী, সিনিয়র সহ সভাপতি মাওলানা আনিছুর রহমান, সহ সভাপতি মাওলানা মুফতি শহিদুল্লাহ, মাওলানা আকরাম আলী খান, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আব্দুল ওয়াহিদ, মহাসচিব মাওলানা হিদায়াতুল্লাহ ছিদ্দিকীসহ শিক্ষাসচিব ও শিক্ষকবৃন্দ।
গত ১৮ এপ্রিল ২০১৮ ইং শুরু হয়ে ২২ এপ্রিল ২০১৮ইং শেষ হওয়া এবারের বৃত্তি পরীক্ষায় দরসিয়াত বিভাগে ২৫২জন ও হিফযুল কুরআন বিভাগে ৬৬৪ জনসহ মোট ৯১৬জন পরীক্ষাথী অংশ নেয়। গড় পাসের হার ৯৫.০৯%। দরসিয়াতে ৮২% এবং হিফযুল কুরআনে ১০০%। দরসিয়াত ও হিফযুল কুরআনের বিভিন্ন স্তরে ৬০ জন বৃত্তির জন্য মনোনীত হয়। হিফয ও দরসিয়াতে মোট অ+ (মুমতায) পেয়েছে ২৯৮জন। পরীক্ষার ফলাফলের সকল তথ্য বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে (http://talimiboarduttara.com) পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ