Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জ্যাকি শ্রফ যেভাবে জানলেন তিনি বিখ্যাত

| প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ৮:৪৪ পিএম

অভিনেতা জ্যাকি শ্রফ ৯০ দশকের একটা অংশ বলিউডে রাজত্ব করেছেন। অমিতাভ বচ্চনের সন্তানরা সেই সময় একদিন যখন তার অটোগ্রাফ চাইতে এসেছিল সেদিনই তিনি জানলেন তিনি বিখ্যাত মানুষ।
৬৩ বছর বয়সের অভিনেতাটি জানান তিনি তার একটি ফিল্মের শুটিংয়ে চেন্নাই গিয়ে যে ফাইভ স্টার হোটেলে উঠেছিলেন সেটির সবচেয়ে উপরের তলাটির পুরোটি ভাড়া করে বচ্চন পরিবারের সদস্যরা অবস্থান করছিল ।
“আমি একজন ওয়েটারকে জিজ্ঞাসা করলাম তিনি (অমিতাভ বচ্চন) কখন রুমে আসেন, কারণ আমি তার সঙ্গে দেখা করতে চাই। কিন্তু আমি দেখলাম তার ছেলেমেয়েরাই এলো আমার অটোগ্রাফ নিতে। আমি বললাম, ‘দারুণ তো, আমি নিজেই বচ্চন স্যারের সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছি, অথচ তার সন্তানরাই আমার অটোগ্রাফ চাইছে!’ আমি উপলব্ধি করলাম যে আমিও বিখ্যাত হয়েছি,” জ্যাকি শ্রফ বলেন।
শ্রফ দক্ষিণ মুম্বাইয়ের একটি নিম্নবিত্ত কলোনিতে বড় হয়েছে, কখনও ভাবেননি অভিনেতা হবেন। কিন্তু তার বাবা একজন জ্যোতিষী হিসেবে তাকে বলতেন তিনি জানেন তার ছেলে একদিন বিখ্যাত হবে।
অনেক কাজ করে ব্যর্থ হবার পর দেব আনন্দ তাকে প্রথম সুযোগ করে দেন। তারপরই তিনি ‘হিরো’ ফিল্মে অভিনয় করে রাতারাতি তারকা হয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ