Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পহেলা বৈশাখে বন্দী নেতাকর্মীদের ফল ও মিষ্টি পাঠাবে খুলনা বিএনপি

প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : পহেলা বৈশাখ সকাল সাড়ে ৬টায় খুলনা বিএনপি কার্যালয়ের সামনে কবিতা গান সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান, দেশীয় ফল-মিষ্টান্ন সমন্বয়ে আপ্যায়ন করা হবে। একই সাথে কারাগারে বন্দী নেতাকর্মীদের জন্য ফল ও মিষ্টি প্রেরণের মধ্যদিয়ে খুলনা মহানগর বিএনপি এবারের বর্ষবরণ কর্মসূচি পালন করবে। গতকাল (শনিবার) বেলা সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির সহ-সভাপতি ও সম্পাদকমÐলীর সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সিরাজুল ইসলাম, রেহানা ঈসা, স ম আব্দুর রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, ফখরুল আলম, এড. ফজলে হালিম লিটন, আরিফুজ্জামান অপু, মাহবুব কায়সার, শেখ হাফিজুর রহমান, শফিকুল আলম তুহিন, মেহেদী হাসান দীপু, শের আলম সান্টু, আজিজুল হাসান দুলু, ইকবাল হোসেন খোকন, জালু মিয়া, সাদিকুর রহমান সবুজ, মুজিবর রহমান, শেখ সাদী, হাসিবুল হক বাবলা, ইউসুফ হারুন মজনু, কাজী মিজানুর রহমান, মুর্শিদ কামাল, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, আব্দুল আজিজ সুমন, নিয়াজ আহমেদ তুহিন, শামসুজ্জামান চঞ্চল, নাজিরউদ্দিন আহমেদ নান্নু, শেখ ইমাম হোসেন, সাইফুল ইসলাম, হাসনা হেনা, জিএম রফিকুল হাসান, ময়েজউদ্দিন চুন্নু, মোহাম্মদ আলী ও মুন্নি জামান প্রমুখ।
সভায় পৃথিবীর একমাত্র ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবন ধ্বংস করে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র নির্মাণের সিদ্ধান্ত অবিলম্বে বন্ধের জোর দাবি জানানো হয়। সভায় বলা হয়, চট্টগ্রামের বাঁশখালীর সংগ্রামী জনতা তাদের বুকের রক্ত দিয়ে পরিবেশ বিধ্বংসী কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রক্রিয়া বন্ধ করে দিয়েছে। রামপালেও তাপবিদ্যুৎ কেন্দ্র নির্মাণ তৎপরতা বন্ধ করা না হলে খুলনা বিএনপি জনগনকে সাথে নিয়ে কঠোর কর্মসুচির মাধ্যমে যে কোন মূল্যে এই অপতৎপরতা বন্ধ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পহেলা বৈশাখে বন্দী নেতাকর্মীদের ফল ও মিষ্টি পাঠাবে খুলনা বিএনপি
আরও পড়ুন